Saturday, October 23, 2021
Home Most Read পীরের অ’পক’র্মে গ’র্ভবতী হলেন ১৬ বছরের কিশোরী

পীরের অ’পক’র্মে গ’র্ভবতী হলেন ১৬ বছরের কিশোরী

মাদারীপুরে এক পীরের লা’লশার শি’কার হয়ে অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন এক ত’রুণী। সদর উপজেলার গাছবাড়িয়া এলাকার পীর ওয়াহিদ চানের ওই ত’রুণীর উপর লো’লুপ দৃ’ষ্টি পড়ে এ ঘ’ট’না ঘ’টা’য়।

এক প’র্যায় বিষয়টি এলাকাবাসীজানতে পেরে ওই পী’রকে চা’প প্রয়োগ ক’রতে থাকেন। এতে উ’পায়ন্ত না দেখে ওই ত’রুণীকে বিয়ে ক’রেন তিনি।স্থানীয় সূত্রে জানা যা’য়, ওই পীর ওয়াহিদ চানের বাড়ি ফরিদপুরের ভাংগা থানার বাকপুরার নামক স্থানে। বর্তমানে তিনমাদারীপুর সদর উপজেলারগাছবাড়িয়া এলাকায় আ’স্তানা গ’ড়ে তু’লেন।

একসময়ে এলাকার সহজ সরল ও সাধারণ মানুষ তার ভ’ক্ত ও মু’রিদ হয়ে যায়। এই ভক্তদের মধ্যে থেকে এক ত’রুণীর উ’পরে লো’লুপ দৃষ্টি প’ড়ে পীর ওয়াহিদ চানের।’

ওই ত’রুণীকে বিয়ের প্র’লোভন দেখিয়ে শা’রী’রিক স’ম্প’র্ক গ’ড়ে তুলেন। এতে ওই ত’রুণী এক প’র্যায়ে অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এর পরে এলাকার লোকজন বিষয়টি জা’নতে পে’রে গত মঙ্গলবার পীরকে চা’প প্র’য়োগক’রেন। উপায়ন্ত না দেখে ওই ত’রুণীকে বিয়ে করে তার গ্রামের বাড়ি নি’য়ে যা’ন।

তবে এ ব্যাপারে অ’ভিযুক্ত পীর ওয়াহিদ চান বলেন, আমি ওই মে’য়েকে বিয়ে ক’রেছি। সে এখন আড়াই মাসের গ’র্ভবতী। মাদারীপুরের অতিরিক্ত পু,লিশ সুপারউত্তম প্রসাদ পাঠক বলেন, এ বিষয়ে যদি কেউ অ’ভিযোগ ক’রেন তাহলে আ’ইনগ’ত ব্যবস্থা নেয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments