Saturday, July 31, 2021
Home Most Read অ’ভাবে বিদেশি ত’রুণীদের প্রে’ম পা’লাচ্ছে জানালা দিয়ে!

অ’ভাবে বিদেশি ত’রুণীদের প্রে’ম পা’লাচ্ছে জানালা দিয়ে!

ফেসবুকে বাংলাদেশি তরুণ-যুবকদের প্রেমে পড়ে এদেশে উড়ে আসছেন ভিনদেশি তরুণীরা। তবে কিছুদিন পর আবারো তারা ফিরে যাচ্ছেন নিজ দেশে। অবশ্য যাচ্ছেন একা। পেছনে ফেলে যাচ্ছেন বাংলাদেশি প্রেমিককে।

অনেকেই বলছেন, আবেগের কারণে বিশুদ্ধ প্রেমের খোঁজে বিশ্বের বিভিন্ন দেশ থেকে বাংলাদেশি যুবক ও তরুণদের কাছে ছুটে এলেও তাদের মোহ কেটে যাচ্ছে অল্প দিনেই।

অভাব আর অনুন্ন,ত জীবন যাপনের ধকল সহ্য না করতে পেরে প্রেমিকের প্রতি তাদের বিশুদ্ধ প্রেম ছুটে যাচ্ছে। এ যেন ঘরের দরজা দিয়ে অভাব ঢোকার পর প্রেম পালিয়ে যাচ্ছে জানালা দিয়ে!

এমন ঘটনার শি,কার নারায়,ণগঞ্জের যুবক ফারহান আরমান (৩০)। ফেসবুকের মাধ্যমে সম্পর্কে জড়িয়ে বিয়ে করেছিলেন যুক্তরাষ্ট্রের নারী মেনডি কুসারকে (৩৯)। মেনডির আগেও বিয়ে হয়েছিল।

সে পক্ষের দুই সন্তানও রয়েছে। তবে সব ছেড়ে ছুটে ফান,হানের কাছে ছুটে এসেছিলেন। সংসারও করেছে,ন আট মাস ধরে।

কিন্তু তারপর? অভা,বের কারণে শুরু হয় দা,ম্পত্য কল,হ। প্রেমি,কের সঙ্গে আর সং,সার টি,কিয়ে রাখতে চা,চ্ছিলেন না মেনডি। তাই সরা,সরি এসএমএস করলেন যু,ক্ত,রাষ্ট্রের হাইকমিশ,নারকে।চাইলেন তাকে নি,রাপদে যুক্ত,রাষ্ট্রে ফিরিয়ে দিতে। পেছনের সব ভালোবা,সার আবেগ প্রেম,কে কবর দিতে হলো ফারহানকে।

তবে মেনডি অবশ্য স্বা,মী ফারহা,নকে বি,রুদ্ধে নির্যা,তনে,র অভিযো,গ করেনি। এমনকি তাকে যেন কোনো হয়,রানি বা কিছু করা না হয় সে,জন্য পুলি,শকে বিশেষভাবে অনুরো,ধও করে গেছেন।

শুধু কি ফার,হানই? গেল কয়েক বছরে শতা,ধিক বিদেশি তরু,ণী প্রেমের টানে ছুটে এসেছেন বাংলাদেশে। অনে,কেই বিয়ে করে সংসা,রী হয়েছেন ভিন,দেশি বধূ হিসেবে।

তবে বিদেশি তরুণী,দের বাংলাদেশে ছুটে আসা আর বি,য়ে করার খবর যতটা ফলাও করে প্র,চার করা হয়, তাদের প্রেম আর বিয়ের পরি,ণতি নিয়ে তেমন কোনো খবর প্রকাশ হয় না। তবে বেশি,রভাগই কিছুদিন সংসার করে ফিরে যান নিজ দেশে।

যেমন ফেসবুকে প্রেমের টানে টাঙ্গা,ইলের সখীপুরে আসা মালয়েশীয় তরুণী জুলিজা বিনতে কামিস বাংলাদেশি যুবককে বিয়ে করে সংসার করেন মাত্রা ১৭ দিন। এরপর ফিরে গেছেন নিজ দেশে। ত,রুণী আস,ছেন ঢাক,ঢোল পিটি,য়ে চলে যা,চ্ছেন গোপনে। সে কারণেই সংবাদ মা,ধ্যমে তা প্রচার পাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments