Saturday, July 31, 2021
Home Most Read রাতে খাট কাঁ’পাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই ২ টি খাবার!

রাতে খাট কাঁ’পাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই ২ টি খাবার!

স্বা’মী-স্ত্রীর একান্ত ব্যাক্তিগত সময় হল রাত। সারাদিন ব্যাস্ততার মাঝে হয়ে ওঠেনা সামান্য কথা টুকু।

দিনের শেষে দুই ক’পো’ত ক’পো’তীর মি’ল’ন হয়। দুজন দুজনকে উ’জার করে ভা’লবাসতে চায়।

র’তি’ক্রিয়াও ভা’লবাসারই একটি অ’ঙ্গ। দ’ম্প’তিরা‌ নিজেদের ভা’লোবাসার মাঝখানে কোন বা’ধা ব’রদাস্ত করেনা।

সে বাইরে থেকে আসা কোন উটকো ঝা’মেলাই হোক বা নিজেদের মধ্যে থাকা কোন স’মস্যা।

রাতে বি’ছা’নায় যদি দুজন মি’লনের সময় প’রি’তৃপ্ত না হয় তাহলে স্বাভাবিক ভাবেই ভা’ঙ্গন ধরে সং’সারে। অনেক সময় দেখা যায় পু’রু’ষদের কিছু শা’রী’রিক দূ’র্ব’লতার ফলে বি’ঘ্ন ঘটে যৌ’ন সম্পর্কের।

কিন্তু বেশিরভাগ সময়ই বি’ছা’নায় পু’রুষের আ’ধি’পত্য চলে। পু’রুষেরা নিজেদের পুরুষ সিং’হ বলে প্রমান করতে চায় তার স’ঙ্গি’নীর কাছে।

অনেক সময় সেটা হয়ে ওঠেনা কিছু দূ’র্ব’লতার কারনে। তবে আজ বিশেষ করে পু’রুষদের উ’দ্দেশ্যে বলবো যে এমন দুটি খাবার আছে যা বিছানায় যাওয়ার আগে স’ন্ধ্যা’বেলা চি’বিয়ে জল খেয়ে নেন তাহলে আপনি দেখিয়ে দিতে পারবেন বি’ছা’নায় আপনার দ’ক্ষতা।

অনেক সময় এমনও হয় যে স’ঙ্গি’নীর চরম ইচ্ছা থাকা স’ত্ত্বেও সে স’ন্তুষ্ট হয়না তার স’ঙ্গীর দূ’র্ব’লতার কারনে।

সেখানে নিজের স’ঙ্গি’নীর কাছে ছোট হয়ে যেতে হয় সেই পু’রু’ষকে। তাহলে আজ থেকে আর এসব সমস্যায় পড়তে হবেনা আপনাদের। এই সামান্য জি’নি’সগুলির সাহায্যে হয়ে উঠতে পারে আপনাদের জীবন মধুময়।

আমরা সকলে জানিনা কি কি খাবার খেলে আর এই সমস্যার স’ম্মুখীন হতে হবেনা। কিন্তু এটুকু নিশ্চই জানি শ’রীরে প’র্জাপ্ত পরিমানে পুষ্টি গেলে এধ’রনের সমস্যা আ’সেনা।

সাধারণত শ’রীরে ভিটামিন ও মি’না’রেলসের ভা’র’সাম্য বজায় থাকলে এন্ড্রো’ক্রাইন সি’স্টেম বজায় থাকে। এন্ড্রো’ক্রাইন সি’স্টেম শরীরে ইস্ট্রোজেন এবং টে’স্টোস্টেরনের ভা’রসাম্য বজায় রাখে।

আর এই দুটি হ’র’মোন আমাদের যৌ’ন ইচ্ছা ও আ’কা’ঙ্খা নিয়ন্ত্রনে রাখে। ভালো দক্ষতা দেখানোর জন্য সুখাদ্য খাওয়া খুব জ’রুরি। তাহলে এবার জানুন খাবার গু’লি কি কি যা খেলে আপনি বি’ছানায় হয়ে উঠবেন পু’রুষ সিংহ।

১। রসুন- যারা বাবা হতে ইচ্ছুক তাদের জন্য রসুন একটি এমন খাদ্য যা স্পা’র্মের ক্ষ’মতা বৃদ্ধি করে। এতে আছে সে’লে’নিয়াম নামক এমন একটি অ্যা’ন্টিঅক্সিডেন্ট যা স্পা’র্মের স’ক্রি’য়তা বাড়ায়। রসুন যৌ’না’ঙ্গের উদ্দীপনা বাড়ায়।

২। কালো জিরা- কালোজিরা বা নাই’জে’লা সিডে রয়েছে ১৫টি অ্যামাইনো এ’সিড।

এছাড়াও কালোজিরায় ২১% প্রো’টিন ও ৩৮% শ’র্করা আছে। নিয়মিত কালোজিরা সেবনে স্পা’র্ম সংখ্যা বৃদ্ধি পায় এবং স্পা’র্ম আরো শ’ক্তি’শালী হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments